সৈয়দ আশরাফের মৃত্যুতে ড. কামালের শোক

16
0

জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু। সৈয়দ আশরাফের শোক সন্তপ্ত পরিবারের প্রতিও তাঁরা গভীর সমবেদনা জানিয়েছেন।

আজ শুক্রবার এক বিবৃতিতে এই শোক প্রকাশ করা হয়। গণফোরামের মিডিয়া সেলের লতিফুল বারী হামিম গণমাধ্যমে এই বিবৃতি পাঠান।

বিবৃতিতে বলা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সংঘাতময় রাজনৈতিক পরিস্থিতিতে সৈয়দ আশরাফের মতো অভিজ্ঞ সাংসদ ও সৎ, দক্ষ রাজনীতিবিদের বিশেষ প্রয়োজন ছিল। তিনি এই পরিস্থিতিতে দলীয় সংকীর্ণতার ঊর্ধ্বে উঠে জাতীয় স্বার্থে ভূমিকা রাখতে পারতেন। তাঁর মৃত্যুতে দেশ হারাল মহৎপ্রাণ ত্যাগী দেশপ্রেমিক একজন রাজনীতিবিদকে।

পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত সৈয়দ আশরাফ গতকাল বৃহস্পতিবার রাতে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

সৈয়দ আশরাফ ব্যাংককে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে সাংসদ নির্বাচিত হন। গত জুলাই মাস থেকে তিনি ব্যাংককে চিকিৎসাধীন ছিলেন। এ কারণে গতকাল সকালে সংসদ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি অংশ নিতে পারেননি।

সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম দীর্ঘদিন ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here