বাড়ি বিশ্লেষণ রাজনীতিতে আসছেন জোলি!

রাজনীতিতে আসছেন জোলি!

54
0

অভিনয়শিল্পী হিসেবে হলিউডকে তিনি সমৃদ্ধ করেছেন। শিগগির এবার রাজনীতিতে যোগ দেওয়ার কথাও ভাবছেন জনপ্রিয় হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। সম্প্রতি বিবিসির কাছে এমন সম্ভাবনার ইঙ্গিত দিয়েছেন এই অভিনেত্রী।

অ্যাঞ্জেলিনা জোলি বলেছেন, ২০ বছর আগেও তিনি রাজনীতি বিষয়টিকে পাত্তা দেননি। তবে এখন এ নিয়ে ভাবছেন তিনি। শুক্রবার বিবিসির এ অনুষ্ঠানটির অতিথি সম্পাদকের দায়িত্ব পালন করেছেন জাতিসংঘের শরণার্থী বিষয়ক বিশেষ দূত অ্যাঞ্জেলিনা জোলি।

অ্যাঞ্জেলিনা জোলিঅ্যাঞ্জেলিনা জোলি শরণার্থী সংকট, যৌন সহিংসতা ও রক্ষণশীলতাসহ বেশ কয়েকটি বিষয় নিয়ে কাজ করে যাচ্ছেন। বিবিসি টুডের উপস্থাপক জাস্টিন ওয়েবের সঙ্গে এক দীর্ঘ সাক্ষাৎকারে তিনি কথা বলেন মার্কিন যুক্তরাষ্ট্রের রাজনীতি, সামাজিক মিডিয়া, যৌন সহিংসতা এবং বৈশ্বিক শরণার্থী সংকট নিয়ে।

রাজনীতির সঙ্গে সম্পৃক্ততার প্রসঙ্গে জোলি বলেন, ‘২০ বছর আগেও যদি আমাকে এ কথা জিজ্ঞেস করা হতো, আমি হয়তো হাসতাম। তবে এখন যে কাজই করতে হবে, আমি সেটা করব। জানি না আমি রাজনীতির জন্য কতটা উপযুক্ত, এ প্রসঙ্গে রসিকতা করে বলতে হয়, রাজনীতি বিষয়টি আদৌ আমার মজ্জার ভেতরে আছে কি না সন্দেহ।’ তিনি বলেন, ‘আমি সরকারে সঙ্গে কাজ করতে পারি, এমনকি সামরিক বাহিনীর সঙ্গেও। এ ধরনের আরও নানা কাজের সুযোগ দরকার আমার। তবে আপাতত এ বিষয় নিয়ে আর কিছু বলতে চাই না।’

অ্যাঞ্জেলিনা জোলিযুক্তরাষ্ট্রের আগামী নির্বাচনে দেশটির রাজনৈতিক দল ডেমোক্রেটিক পার্টি থেকে ৩০-৪০ জন প্রার্থী মনোনয়নের জন্য অপেক্ষায় আছেন। সেই তালিকায় জোলি আছেন কি না জানতে চাইলে সরাসরি কোনো উত্তর দেননি এই অভিনেত্রী। বরং উপস্থাপককে ধন্যবাদ দিয়েছেন তিনি। সূত্র: বিবিসি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here