বাড়ি বিবিধ সালামানের রোষের শিকার মালাইকা!

    সালামানের রোষের শিকার মালাইকা!

    16
    0

    বলিউডে সালমান খানকে আদর করে ‘ভাইজান’ বলে ডাকে। শুধু বলিউড নয়, ভক্তদের কাছেও তিনি আদরের ভাইজান। এই ভাইজানের যিনি সুনজরে থাকেন, তাঁর ভাগ্যের চাকা তরতরিয়ে এগিয়ে যায়। আর তাঁর রোষে পড়লে সব শেষ। তাই সালমান খান খেপে যান, এমন কাজ সাধারণত কেউ করেন না। তবে এবার বলিউডের সুলতানের রোষের শিকার হলেন তাঁর খুব কাছের একজন। আর তিনি সালমান খানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা অরোরা। অবশ্য মালাইকার কি তাতে কিছু যায় আসে? কারণ এরই মধ্যে খান খানদানের সঙ্গে তাঁর সব সম্পর্ক চুকে গেছে। প্রায় দুই বছর আগে আরবাজ খানের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়।

    বিবাহবিচ্ছেদের পর আরবাজ খান আর মালাইকা অরোরা নতুন করে নিজেদের জীবনসঙ্গী বেছে নিয়েছেন। আরবাজের জীবনে এসেছেন ইতালির সুন্দরী জর্জিয়া এন্ড্রিয়ানি। তাঁর সাবেক স্ত্রী মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের ঘনিষ্ঠতার কথা কারও অজানা নয়। এমনকি তাঁরা প্রকাশ্যে হাত ধরাধরি করে ঘুরছেন। শোনা যাচ্ছে, শিগগিরই তাঁদের চার হাত এক হতে চলেছে।

    তবে এসব কিছু ভালোভাবে নিচ্ছেন না সালমান খান। কেন? মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে গোড়া থেকেই তাঁর আপত্তি। এখন তাদের এই মাখামাখি দেখে বেশ চটেছেন। তিনি নাকি কঠিন সিদ্ধান্ত নিচ্ছেন। শোনা যাচ্ছে, সালমান খানের ছবি ‘দাবাং থ্রি’ থেকে মালাইকাকে বাদ দেওয়া হচ্ছে। মালাইকা এই ছবির সঙ্গে যুক্ত থাকুক, তা কোনো ভাবেই চান না তিনি। আর সালমান নিজেও মালাইকাকে দূরে রাখতে চান।

    ‘দাবাং’ (২০১০) আর ‘দাবাং টু’ (২০১২) ছবিতে ছিলেন মালাইকা অরোরা। ‘দাবাং’ ছবিতে ‘মুন্নি বদনাম হুয়ি’ গানের সঙ্গে মালাইকা অরোরার নাচের জাদুতে ঘায়েল হয়েছেন অনেকেই। ‘দাবাং টু’ ছবির প্রযোজনার সঙ্গেই যুক্ত ছিলেন তিনি। কিন্তু এবার সালমান খানের আপত্তির কারণে ‘দাবাং থ্রি’ ছবির সঙ্গে কোনো ভাবেই থাকছে না মালাইকা অরোরার নাম।

    শুধু মালাইকা অরোরা নয়, পাশাপাশি কাপুর পরিবারের ওপর বেজায় চটে আছেন সালমান খান। অর্জুন কাপুরের বাবা বলিউডের বরেণ্য চলচ্চিত্র প্রযোজক বনি কাপুর তাঁকে দুটি ছবির প্রস্তাব দেন। কিন্তু এক মুহূর্ত সময় না নিয়ে সালমান খান তাঁকে ‘না’ বলে দেন।

    একটি উত্তর ত্যাগ

    Please enter your comment!
    Please enter your name here