বাড়ি বিদেশের খবর বুড়ো হলে কেমন দেখাবে বলিউডের তারকাদের

বুড়ো হলে কেমন দেখাবে বলিউডের তারকাদের

14
0

মানুষের জগৎ এখন দুটো। একটা বাস্তব, আরেকটা ভার্চ্যুয়াল। এই লগইন করলেন তো আপনি ভার্চ্যুয়াল জগতে চলে গেলেন, মোবাইল ডেটা অফ তো আপনি আবার পৃথিবীতে। ইন্টারনেট মাধ্যমকে তাই বলা হচ্ছে ‘ইন্টারনেট বিশ্ব’।

ফিল্টারটি ভাইরাল হওয়ার কারণ সম্পর্কে প্রযুক্তিবিষয়ক বিভিন্ন সাইটে বলা হচ্ছে, এটি অনেকটাই বাস্তবসম্মত ছবি তৈরি করতে পারছে এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে এটি চ্যালেঞ্জ আকারে ছড়িয়ে পড়ছে। যা হোক, এই অ্যাপ নিয়ে সমালোচনাও কম নেই। এসব নাকি ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার ধান্দা। কিন্তু সবকিছুকে পেছনে ফেলে এই অ্যাপের জনপ্রিয়তা বেড়ে চলেছে হু হু করে।

এই অ্যাপের কল্যাণে ১৮ বছর পর নিজের পরিবারের সঙ্গে মিলিত হয়েছেন চীনের যুবক শাই ইউ ওয়েফেং (২১)। মাত্র তিন বছর বয়সে তাঁকে অপহরণ করা হয়েছিল। পুলিশ ফেসঅ্যাপ ব্যবহার করে সেই ছোট্ট শাই আর ২১ বছর বয়সী তরুণ শাইয়ের চেহারা মিলিয়েছেন। তারপর তাঁর ছবি মর্ফ করে পোস্ট করে পুলিশ। আর তা দেখে এক পরিবার দাবি করে, শাই-ই তাদের হারিয়ে যাওয়া সন্তান। ডিএনএ টেস্টেও তার প্রমাণ মেলে।

ফেসঅ্যাপের কল্যাণে বুড়ো হয়ে গেছেন শাহরুখ খান। ৫৩ বছর বয়সী ‘তরুণ’ শাহরুখকে দেখাচ্ছে বৃদ্ধ
শাহরুখ খান আর সালমান খান থেকে আমির খান মাত্র এক বছরের বড়। যখন আরও ২০টা বসন্ত পার হবে, তখন ৫৪ বছর বয়সী এই ‘ধুম’ তারকাকে এমনটাই দেখাবে
৫১ বছর বয়সী অক্ষয় কুমার যে শৃঙ্খলা মেনে জীবন যাপন করেন, তাতে তিনি কোনো দিন এত বৃদ্ধ হবেন কি না, সন্দেহ জাগে!
এই দেখুন, ৪৫ বছর বয়সী হৃতিক রোশন বুড়ো হলে কেমন দেখাবে। তখন সম্ভবত তাঁর ‘কৃষ টেন’ করার সময়। বুড়ো হৃতিককেও কিন্তু ‘হ্যান্ডসাম’ লাগছে, কী বলেন!
এই দেখুন, ফেসঅ্যাপের বদৌলতে ৩৪ বছর বয়সী আইয়ুষ্মান খুরানা কেমন বুড়ো হয়ে গেছেন। এই ছবি দেখে তো স্ত্রী তাহিরা ক্যাশপও গালে হাত দিয়ে তাকিয়ে থাকবেন
এই হলেন ‘উড়ি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির মেজর ভিহান শেরগিল। ৩১ বছর বয়সী ভিকি কৌশলের শরীরে যিনি বড় পর্দায় প্রাণ পেয়েছেন। এই বয়সে গিয়েও নিশ্চয়ই ‘হাউ ইজ দ্য জোশ’-এর উত্তরে ভিকি বলবেন, ‘হাই স্যার!’
কিছুদিন পর ছোটবেলার বান্ধবী নাতাশার সঙ্গে ৩১ বছর বয়সী এই বলিউড তারকার বিয়ে। এই ছবি দেখে সেই প্রেমিকাও একটু ভিরমি খাবেন, এই কি তাঁর দীর্ঘদিনের প্রেমিক বরুণ ধাওয়ান?

অবশেষে পরিবারের সঙ্গে মিলিত হন সেই তরুণ। যা হোক, ফেসঅ্যাপ নিয়ে অনেক আলাপ হলো। ফেসবুকে আপনার অনেক তরুণ বন্ধুর বুড়ো ছবি দেখেছেন। এবার তাহলে দেখে নিন, বুড়ো হলে কেমন দেখাবে বলিউডের এ সময়ের জনপ্রিয় তারকাদের।

ফেসঅ্যাপের কল্যাণে বুড়ো হয়ে গেছেন শাহরুখ খান। ৫৩ বছর বয়সী ‘তরুণ’ শাহরুখকে দেখাচ্ছে বৃদ্ধসালমান খানকে এই ছবিতে যতই বুড়ো দেখাক না কেন, ৫৩ বছর বয়সী বলিউডের এই সাল্লু ভাই কিন্তু এখনো ভারতের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’শাহরুখ খান আর সালমান খান থেকে আমির খান মাত্র এক বছরের বড়। যখন আরও ২০টা বসন্ত পার হবে, তখন ৫৪ বছর বয়সী এই ‘ধুম’ তারকাকে এমনটাই দেখাবে৫১ বছর বয়সী অক্ষয় কুমার যে শৃঙ্খলা মেনে জীবন যাপন করেন, তাতে তিনি কোনো দিন এত বৃদ্ধ হবেন কি না, সন্দেহ জাগে!এই দেখুন, ৪৫ বছর বয়সী হৃতিক রোশন বুড়ো হলে কেমন দেখাবে। তখন সম্ভবত তাঁর ‘কৃষ টেন’ করার সময়। বুড়ো হৃতিককেও কিন্তু ‘হ্যান্ডসাম’ লাগছে, কী বলেন!এই দেখুন, ফেসঅ্যাপের বদৌলতে ৩৪ বছর বয়সী আইয়ুষ্মান খুরানা কেমন বুড়ো হয়ে গেছেন। এই ছবি দেখে তো স্ত্রী তাহিরা ক্যাশপও গালে হাত দিয়ে তাকিয়ে থাকবেনএই হলেন ‘উড়ি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির মেজর ভিহান শেরগিল। ৩১ বছর বয়সী ভিকি কৌশলের শরীরে যিনি বড় পর্দায় প্রাণ পেয়েছেন। এই বয়সে গিয়েও নিশ্চয়ই ‘হাউ ইজ দ্য জোশ’-এর উত্তরে ভিকি বলবেন, ‘হাই স্যার!’কিছুদিন পর ছোটবেলার বান্ধবী নাতাশার সঙ্গে ৩১ বছর বয়সী এই বলিউড তারকার বিয়ে। এই ছবি দেখে সেই প্রেমিকাও একটু ভিরমি খাবেন, এই কি তাঁর দীর্ঘদিনের প্রেমিক বরুণ ধাওয়ান?